২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হাওরে ব্যাগের ভেতর মিলল নবজাতকের লাশ

- প্রতীকী ছবি

সিলেটের গোলাপগঞ্জে হাওরের পানিতে ভাসমান প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল ১১টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের কালাকোনা গ্রামের বাঁচাতইল হাওর থেকে নবজাতক মেয়েশিশুর ওই লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে বাঁচাতইল হাওরের পানিতে একটি প্লাস্টিকের ব্যাগ ভাসতে দেখে স্থানীয়রা। পরে ব্যাগটি পাড়ে তুলে ভেতরে এক নবজাতকের লাশ দেখতে পান। গোলাপগঞ্জ থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ বলেন, উদ্ধার হওয়া নবজাতক মেয়ের লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। সেখানে শিশুটির দেহের ডিএনএ’সহ বিভিন্ন নমুনা সংগ্রহ করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪

সকল