২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জামালগঞ্জে ভাবিকে হত্যায় দেবর গ্রেফতার

জামালগঞ্জে ভাবিকে হত্যায় দেবর গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় দেবরের হাতে ভাবি খুনের ঘটনার প্রধান আসামি একরামুল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার সকালে সিলেটের কানাইঘাট উপজেলার খুলুর মাটি গ্রামে জয়নাল মিয়ার বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। একরামুল জামালগঞ্জের চান্দেরগাঁও গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।

জানা গেছে, জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের চান্দেরগাঁও গ্রামের আপন দুই ভাই আকমল হোসেন ও একরামুল হোসেনের মধ্য জায়গা জমি বিরোধ চলছিল। গত ৯ মে সকালে বিরোধ পূর্ণ আঙিনায় আকমল হোসেনের স্ত্রী সুলেখা বেগম ধান শুকাতে গেলে একরাম হোসন প্রথমে বাধা দেন ও পরে লাঠি দিয়ে ভাবি সুলেখা বেগমের মাথায় আঘাত করেন। গুরুতর আহত সুলেখাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে পাঁচদিন চিকিৎসা নেয়ার পর গত শুক্রবার তিনি মারা যান। মারা যাওয়ার খবর পাওয়ার পর দেবর একরামুল হোসেন গ্রাম থেকে পালিয়ে আত্মগোপন করেন।

এ ঘটনায় শনিবার নিহতের ছেলে একরামুলকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব সুনামগঞ্জ সিপিসি-৩-এর উপ-পরিচালক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ জানান, ঘটনার পর থেকে একরামুল তার বন্ধুর বাড়িতে লুকিয়ে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তাকে জামালগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement