১৭ মে ২০২২
`

সিলেটে শিশুর লাশ উদ্ধার

সিলেটে শিশুর লাশ উদ্ধার - ফাইল ছবি

সিলেটের গোলাপগঞ্জে এক প্রবাসীর বাড়ির আঙিনা থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার পৌর এলাকার রনকেলী নুরুপাড়ার থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে শিশুটির নাম-পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে রনকেলী নুরুপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী তাজ উদ্দিনের বাড়ির আঙিনায় শিশুটির লাশ দেখতে পান স্থানীয়রা। তাৎক্ষণিক বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির পরিচয় এখনো পাওয়া যায়নি। কে কারা এই শিশুটিকে ফেলে গেছে তাও জানা যায়নি।


আরো সংবাদ


premium cement
ফিনল্যান্ড-সুইডেনে সামরিক শক্তি বাড়ালে ন্যাটোকে জবাব : পুতিন সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে

সকল