০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ৫ জিলহজ ১৪৪৩
`

সুনামগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে চালক নিহত

সুনামগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে চালক নিহত - ফাইল ছবি

সিলেট- সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার রাস্তার পাশের খাদের পড়ে একজন নিহত ও ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের পাঁচগাও পয়েন্টের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি দ্রুতগামী প্রাইভেটকারটি উপজেলার পাঁচগাও পয়েন্টের সামনে যেতেই নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। গাড়ির ভেতরে থাকা যাত্রীদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করলে ড্রাইভার ঘটনাস্থলেই মারা যান। নিহতের নাম সুজন মিয়া (২৮) তাৎক্ষণিকভাবে তার পরিচয় শনাক্ত করা যায়নি। ভেতরে থাকা অপর ৭ যাত্রী গুরুতর আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়েছে।

আহত এক যাত্রী জানান, সুনামগঞ্জ থেকে রওনা হওয়ার পর থেকেই চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাতে থাকে, আমরা বারবার আস্তে চালাতে বললেও চালক শুনেননি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার এসআই আবু বকর বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে পড়ে প্রাইভেটকারের ড্রাইভার মারা গেছেন। আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement