২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে যুবক নিহত


মৌলভীবাজারের রাজনগরে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে ইজিবাইকের সাথে ধাক্কায় নিহত হয়েছেন অটোরিকশাচালক দেলওয়ার হোসেন (১৮)। তিনি আদমপুর গ্রামের সাহেদ মিয়ার ছেলে।

মঙ্গলবার বিকেল ৩টায় মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের আদমপুর গ্রামের ভূমি আফিসের সামনে এ র্দুঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেলওয়ার হোসেন বন্ধু সুয়েবুর রহমানকে তার অটোরিকশা চালাতে বলেন। এর পরিবর্তে বন্ধুর মোটরসাইকেল নিয়ে তিনি বাড়ি যাওয়ার পথে আদমপুর ইউনিয়ন ভূমি অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। এলাকার জাকির হোসেন ও এবাদুর রহমান উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তন্ময়মৃত দত্ত তাকে মৃত ঘোষণা করেন।

কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দেলওয়ার অটোরিকশাচালক তার বন্ধুর মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে ইজিবাইকের ধাক্কায় মারা গেছেন। লাশটি হাসপাতালে রয়েছে।

রাজনগর থানার এসআই তোফায়েল আহমদ জানান, দেলওয়ার মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে ইজিবাইকের সাথে ধাক্কা লেগে মারা গেছেন। আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব।


আরো সংবাদ


premium cement
ইউক্রেনের জন্য আরো সামরিক তহবিল যোগান দিচ্ছে যুক্তরাষ্ট্র রুশ-মার্কিন শীর্ষ জেনারেলদের ফোনালাপ : পেন্টাগন সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু সমকাম সমর্থনের ম্যাচ না খেলে প্রশংসায় ভাসছেন সেনিগালীয় ফুটবলার ৫-১১ বছরের শিশুদের ফাইজারের বুস্টার ডোজ দেয়ার আহ্বান সিডিসির করোনা আক্রান্ত ৭ লাখ, মৃত ২ সহস্রাধিক

সকল