১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে যুবক নিহত

- ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের রাজনগরে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে ইজিবাইকের সাথে ধাক্কায় নিহত হয়েছেন অটোরিকশাচালক দেলওয়ার হোসেন (১৮)। তিনি আদমপুর গ্রামের সাহেদ মিয়ার ছেলে।

মঙ্গলবার বিকেল ৩টায় মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের আদমপুর গ্রামের ভূমি আফিসের সামনে এ র্দুঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেলওয়ার হোসেন বন্ধু সুয়েবুর রহমানকে তার অটোরিকশা চালাতে বলেন। এর পরিবর্তে বন্ধুর মোটরসাইকেল নিয়ে তিনি বাড়ি যাওয়ার পথে আদমপুর ইউনিয়ন ভূমি অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। এলাকার জাকির হোসেন ও এবাদুর রহমান উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তন্ময়মৃত দত্ত তাকে মৃত ঘোষণা করেন।

কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দেলওয়ার অটোরিকশাচালক তার বন্ধুর মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে ইজিবাইকের ধাক্কায় মারা গেছেন। লাশটি হাসপাতালে রয়েছে।

রাজনগর থানার এসআই তোফায়েল আহমদ জানান, দেলওয়ার মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে ইজিবাইকের সাথে ধাক্কা লেগে মারা গেছেন। আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল