২২ মে ২০২২
`

সিসিক কাউন্সিলর শানুর বাসায় পেট্রোল বোমা নিক্ষেপ

-

সিলেট সিটি করপোরেশনের ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম শানুর বাসায় হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তরা বাসার সামনে পেট্রোল বোমা ফাটিয়ে অগ্নিসংযোগ করে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর খুলিয়াপাড়ার ৫২/৫ নম্বর বাসায় এ হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ।

কাউন্সিলর শানু দীর্ঘদিন থেকে ওই বাসায় চুক্তিতে বসবাস করছেন। বাসার মূল মালিক তার ভাসুর নুরুল ইসলাম।

কাউন্সিলর শানু জানান, হেতিমগঞ্জের এক ব্যক্তির সাথে বাসার মালিক আমার ভাসুর নুরুল ইসলামের বাসা বিক্রির বিষয় নিয়ে বিরোধ রয়েছে। এরই জের ধরে শনিবার দুপুরে ৩০-৩৫ জনের একদল দুর্বৃত্ত সন্ত্রাসীরা বাসায় এই হামলা চালায়। হামলার সময় বাসার মূল ফটক লাগিয়ে দিতে চাইলে হামলাকারীদের দায়ের কোপে রাকিব নামের এক ভাড়াটিয়া আহত হন।

শানু আরো জানান, হামলাকারীরা বাসার ভেতরে ঢুকতে না পেরে ফটকে দা দিয়ে কোপায় এবং বাসার সামনে পেট্রোল বোমা ফাটিয়ে টায়ারে অগ্নিসংযোগ করে। বাসায় হামলার ঘটনায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান কাউন্সিলর শানু।

বাসার মালিক নুরুল ইসলাম বলেন, ‘বছরখানেক আগে হেতিমগঞ্জের লোকমান নামে এক ব্যক্তি আমার বাসাটি ক্রয় করবে বলে ৬৫ লাখ টাকা দাম চূড়ান্ত করে। ৫ মাস আগে ১৫ লাখ দিয়ে একটি বায়নামা করে। এরপর আর আমার সাথে যোগাযোগ না করে একটি ভুয়া দলিল করে। শনিবার হঠাৎ করে ৩০-৩৫ জন লোক নিয়ে বাসা জোর করে দখল করতে আসে। ওই ভুয়া দলিলের বিষয়টি আমি সম্প্রতি জানতে পেরেছি। এই বিষয়ে রোববার আদালতে মামলা করবো।’


আরো সংবাদ


premium cement