২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে শিশু বলাৎকার মামলায় আ’লীগ নেতার বিরুদ্ধে চার্জশিট

সিলেট ম্যাপ -

সিলেটের বিয়ানীবাজারে আলোচিত মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে বলাৎকার করার মামলায় অভিযুক্ত মাদরাসা শিক্ষক ও আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। শনিবার বিয়ানীবাজার থানার সাব ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. নুর মিয়া এই চার্জশিট দাখিল করেন।

মামলায় একমাত্র অভিযুক্ত হায়দর শাহ (রহ.) হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক ও পৌর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ আবদুর রহিম।

জানা যায়, গত বছরের ১৪ সেপ্টেম্বর শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে বিয়ানীবাজার পৌরসভার হায়দর শাহ (রহ,) হাফিজিয়া মাদ্রাসার প্রধান হাফিজ আবদুর রহিমের বিরুদ্ধে থানায় মামলা হয়। বলাৎকারের শিকার ওই শিক্ষার্থীর বাবা বিজিবি-৫২ ব্যাটলিয়নের সদস্য বাদী হয়ে মামলাটি করেন।

পরদিন পুলিশ অভিযোগটি আমলে নিয়ে নথিভুক্ত করে এবং ভিকটিম শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষাসহ আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদানের ব্যবস্থা করে।

ওইদিন বিজিবির একটি দল মাদরাসা প্রধান হাফিজ আবদুর রহিমকে আটক করে বিজিবি-৫২ ব্যাটলিয়নের সদর দপ্তরের নিয়ে যায়। পরে দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে রাতে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি। ১৬ সেপ্টেম্বর পুলিশ এই ঘটনায় হাফিজ আবদুর রহিমকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। পরবর্তীতে জেলগেটে তাকে জিজ্ঞাসাবাদ করে থানা পুলিশ।

পুলিশ ও আদালত সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থানা পুলিশ মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় প্রমাণাদির ভিত্তিতে আদালতে গত বছরের ৩০ নভেম্বর অভিযোগপত্র গঠন করে। অভিযোগপত্রে ডাক্তারি পরীক্ষায় ওই মাদরাসা শিক্ষার্থীকে পায়ূ পথে বলাৎকারের আলামত পাওয়ার কথা উল্লেখ করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে ফেসবুকে সখ্যতা গড়ে অপহরণ, কলেজছাত্রীসহ গ্রেফতার ৫ ৫ ঘণ্টা হবে এসএসসি পরীক্ষা, ৫০ শতাংশ লিখিত চকরিয়ায় নিখোঁজের ছয় ঘণ্টা পর ২ যুবকের লাশ উদ্ধার

সকল