২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে বিএনপি আর বিদ্রোহীতেই কপাল পুড়ল নৌকার প্রার্থীদের

সুনামগঞ্জে বিএনপি আর বিদ্রোহীতেই কপাল পুড়ল নৌকার প্রার্থীদের - ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপির স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহীদের কাছে কুপোকাত নৌকার প্রার্থীরা। উপজেলার চারটি ইউপির নৌকার প্রার্থী জয়ী হয়েছে একটিতে। বাকি তিনটিতে বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহীরাই জয়ী হয়েছে।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে আটগাও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আব্দুল্লাহ আন নোমান (আনারস) নিয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এমদাদুল হক (নৌকা) হেরেছেন বিপুল ব্যবধানে।

বাহার ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিশ্বজিত চৌধুরী (নান্টু)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজল বরন চৌধুরী (নৌকা) হেরেছেন।

হবিবপুর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান সুবল চন্দ্র দাস (আনারস) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। ওই ইউপিতে হেরেছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রার্থী রঞ্জিত দাস।

শাল্লা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবদুস সাত্তার নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। ওই ইউপিতে আনারস প্রতীক নিয়ে হেরেছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল লেইছ চৌধুরী।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল