২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে কমিউনিটি সেন্টার থেকে মহিলা বাবুর্চিসহ ২ জনের লাশ উদ্ধার

সিলেটে কমিউনিটি সেন্টার থেকে মহিলা বাবুর্চিসহ ২ জনের লাশ উদ্ধার - সংগৃহীত

সিলেটের কানাইঘাটের একটি কমিউনিটি সেন্টার থেকে এক মহিলা বাবুর্চিসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বানীগ্রাম ইউনিয়নের গাছবাড়ী বাজারস্থ আনন্দ কমিউনিটি সেন্টার থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।পরে ময়নাতদন্তের জন্য লাশ দু'টি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি নয়াগ্রামের মৃত রহমত উল্ল্যাহর ছেলে সুহেল আহমদ (৩৬), ওসমানীনগর উপজেলার তাহেরপুর গ্রামের সালমা বেগম (৩৫)। এ ঘটনায় বিলাল উদ্দিন নামের আরো একজনকে অচেতন অবস্থায় পুলিশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে।
বিষয়টি নিশ্চিত করে কানাইঘাট থানার ওসি (তদন্ত) জাহিদুল হক জানান, মঙ্গলবার রাতে সেন্টারে রান্না শেষে তিনজন এক কক্ষে ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে রান্না ঘরের দরজা বন্ধ থাকায় ডাকাডাকি করেও ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।
তিনি আরো বলেন, লাশগুলো উদ্ধারের সময় ওই কক্ষে কয়েল ও রান্না ঘরে প্রচুর কালো ধোঁয়া ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ফুড পয়জেনিং বা গ্যাসের সমস্যা হতে পারে। তবে ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। পুরো বিষয়টি ময়না তদন্ত শেষে বলা যাবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল