২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জমাদিউস সানি ১৪৪৩
`

তাহিরপুরে আগুনে পুড়ল বসতবাড়ি-ধানের গোলা, আহত ৫


সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭টি বসতবাড়ি ও ২টি ধানের গোলাঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। পুড়েছে নগদ টাকাও। আগুনে পুড়ে ৭টি পরিবারের কমপক্ষে ২০ লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদের নতুনহাটি গ্রামে ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা হলেন - সিরাজুল ইসলাম, ছরুয়ার, শফিুউল, আল আমিন, নুরুল আবেদিন, নুরুল আমিন, আবু বক্কর, কিবরিয়া ও আলী নুর প্রমুখ।

দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মিলন মিয়া এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুনহাটি গ্রামে বিদ্যুৎতের শর্কসাকিট থেকে সকালে আগুনের সূত্রপাত হয়েছিল। মুহূর্তেই আগুন ৭টি ঘরে ছড়িয়ে পড়ে। গ্রামের লোকজন দ্রুত আগুন নেভাতে এগিয়ে আসে। খবর পেয়ে বিশ্বম্ভরপুর উপজেলার ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসার আগেই ৬টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় ২টি ঘরে রাখা ৫ শ’ মন ধানের গোলাও পুড়ে যায়।

গায়ে আগুন লেগে মাহারজুল মিয়া নামে একজন গুরুতর আহত হয়েছেন। এছাড়া আগুন নিভাতে গিয়ে অন্তত ৫ জন আহত হয়েছে। গুরুত্ব আহত মাহারজুলকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রায়হান কবির জানান, আমি আগুনের ঘটনাটি শুনেছি। খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে লোক পাঠানো হয়েছে ক্ষয়ক্ষতির পরিমাণ ও ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করার জন্য।

নিয়ম অনুয়ায়ী আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ইউএনও।


আরো সংবাদ


premium cement
ইউক্রেনকে ন্যাটোর সদস্য না করতে রাশিয়ার দাবি যুক্তরাষ্ট্রের নাকচ মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ ২ আন্তঃজেলা চোরা কারবারি গ্রেফতার ইরান যাচ্ছেন কাতারের পরররাষ্ট্রমন্ত্রী এসকে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল নোয়াখালীতে কবরস্থানের জায়গায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের অভিযোগ আলোচনার জন্য পুতিনকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানালেন এরদোগান এরেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ : চ্যাম্পিয়ন অরিয়েন্টাল ফনিক্সের সাক্ষাতকার ঢাকায় ট্রেনের ধাক্কায় একজন নিহত সরকার সব সময় ভুল পথে হাঁটে : জাফরুল্লাহ চৌধুরী মিঠাপুকুরে কার্গো-ট্রাক সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত নিজ সম্মানীর টাকা অসহায়দের জন্য উৎসর্গ মেম্বারের

সকল