২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

সিলেটে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার
- ছবি : সংগৃহীত

সিলটে নগরীর একটি আবাসিক হোটেল থেকে মোরশদে (৪৭) নামের একজনরে লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোরশদ নারায়ণগঞ্জ জেলোর সোনারগাঁও থানার সেনপাড়া গ্রামের মাকু মিয়ার ছেলে।

সোমবার বিকেল ৩টায় শাহজালাল রাহ:-দারগাহ গেইটের জমজম আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জানান, ঘটনার পেছনে নারীঘটতি বিষয় থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। যৌনউত্তেজক ওষুধ খেয়ে অসুস্থ হয়ে ওই ব্যক্তির মৃত্যু ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ জানায়, স্থানীয়দরে খবরের ভিত্তিতে সোমবার বিকেল ৩টার দিকে একদল পুলিশ জমজম আবাসিক হোটলেরে একটি কক্ষ থেকে মুরশেদ আহমদের লাশ উদ্ধার করে। তবে কী কারণে তিনি হোটেলে থাকতে এসেছিলেন তা এখনো জানা যায়নি।

লাশটি করে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে এ ঘটনা নিয়ে মুখ খুলতে রাজি নন জমজম আবাসকি হোটলে কর্তৃপক্ষ।

সোমবার সন্ধ্যায় হোটেলের ম্যানেজার জাকির হোসন নয়া দিগন্তকে বলেন, ফোনে এ বিষয়ে কিছু বলা যাবে না। সরাসরি এলে কথা বলা যাবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল