২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি লিটন, সম্পাদক জাহাঙ্গীর

-

চুনারুঘাট প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রেসক্লাব ভবনে এ সাধারণসভা অনুষ্ঠিত হয়ে।

প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে সভায় বার্ষিক আয় ব্যায়ের রিপোর্ট উপস্থাপন করেন
সাধারণ সম্পাদক মো: জামাল হোসেন লিটন।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মহিদ আহম্মদ চৌধুরী, মো: জাহাঙ্গীর আলম, যুগ্ন-সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, জুনায়েদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান তাহের, রাই রঞ্জন পাল, এস এম সুলতান খান, ওয়াইদুল ইসলাম জিতু, অ্যাডভোকেট মোস্তাক বাহার, এস আর রুবেল মিয়া প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক যায়যায়দিন পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি মো: জামাল হোসেন লিটনকে সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২২-২০২৩ সালের কমিটি গঠন করা হয়।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল