২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এসএসসি পরীক্ষাশেষে ফেরার পথে ছাত্রীকে অপহরণচেষ্টা, যুবক আটক

- ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণচেষ্টার অভিযোগে নাঈম মিয়া (২১) নামের এক যুবককে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। তিনি বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের জাকির হোসেন কারীর ছেলে। ওই ছাত্রীর বাড়িও একই গ্রামে।

মঙ্গলবার দুপুরে বাদাঘাট-মোল্লাপাড়া সড়কে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে অপহরণচেষ্টার এ ঘটনাটি ঘটে।

এদিকে এ অপহরণচেষ্টার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ পরীক্ষার্থী ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে এ নিয়ে এলাকায় ক্ষোভ সৃষ্টি হয়েছে। অপহরণচেষ্টাকারী ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

প্রতক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলা বাদাঘাট ইউনিয়নের পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্র ছিল বাদাঘাট সরকারী কলেজে। এসএসসি পরীক্ষার্থীরা বাদাঘাট সরকারী কলেজে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় যুবক মাহমুদুল হাসান নাঈমসহ তার কয়েকজন সহযোগী ওই পরীক্ষার্থীকে জোরপূর্বক ধরে টমটমে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার দিলে তার সহপাঠী রাজীব, হাকিম, রহমত, দ্বীপসহ পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

ঘনটনাস্থলে উপস্থিতদের অনেকে জানান, পরীক্ষা কেন্দ্রের সামনে হঠাৎ দেখেন এক পরীক্ষার্থীকে (ছাত্রী) নাঈম নামে এক যুবক জোর করে ধরে অটোরিক্সায় তুলে নেয়ার চেষ্টা করছে। এরপর আমরা বাধা দেই ও এ বিষয়টি এসএসসি কেন্দ্রের দায়িত্বরত পুলিশকে জানাই। পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রীকে উদ্ধার করে ও বখাটে যুবক মাহমুদুল হাসান নাঈমকে আটক করে থানায় নিয়ে যায়।

তাহিরপুর থানার ওসি মো: আব্দুল লতিফ তরফদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত যুবক এখন পুলিশ হেফাজতে রয়েছে। ওই এসএসসি পরীক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ এখনো পাইনি। তবে ওই ছাত্রীর বাবা লিখিতভাবে অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছেন।


আরো সংবাদ



premium cement