২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তাহিরপুরে ছাত্রলীগের নয়াকমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল

তাহিরপুরে ছাত্রলীগের নয়াকমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল - ছবি : নয়া দিগন্ত

সদ্য ঘোষিত সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বিবাহিত ও অছাত্রদের দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে রাতের আধারে ছাত্রলীগের কমিটি ঘোষণা করার অভিযোগে ঝাড়ু মিছিল হয়েছে। সেই সাথে নবগঠিত কমিটির তিন ছাত্রলীগ নেতা পদত্যাগ করেছেন।

বুধবার বিকেলে উপজেলার বাদাঘাট বাজারে উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত হায়দারের নেতৃত্বে ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।

এ দিকে নবগঠিত তাহিরপুর উপজেলা ছাত্রলীগের কমিটিকে অযোগ্য ও টাকার কমিটি অভিহিত করে স্বেচ্ছায় পদত্যাগ করা নেতারা হলেন- সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম রাহাত, সহ-সভাপতি ইয়াসির আরাফাত অপু ও যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আহমেদ।

এ নিয়ে সুনামগঞ্জ জেলা ও তাহিরপুর উপজেলা ছাত্রলীগের নিবেদিত তৃনমূল নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব চরম আকার ধারণ করেছে।

মঙ্গলবার রাতে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ। কমিটিতে আশ্রাউল জামান ইমনকে সভাপতি ও সাঈদুর রহমানকে সাধারণ করে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার পর রাতেই বিক্ষোভ জানিয়ে তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা দাবি করেন, সম্মেলন ও কোনো ধরনের ঘোষণা ছাড়াই রাজধানীতে বসে রাতের আধারে মোটা অংকের টাকার বিনিময়ে অছাত্র এবং বিবাহিতদের দিয়ে কমিটিকে অবৈধ ঘোষণা করে তৃনমূল নেতাকর্মীদের নিয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করার দাবি জানান নেতাকর্মীরা।

এ বিষয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা নিয়ে সকলের মতামতের ভিত্তিতে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল