২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেসবুকে আপত্তিকর পোস্ট, সুনামগঞ্জে যুবক আটক

- প্রতীকী ছবি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ফেসবুকে ইসলাম ও নবী মুহাম্মদ সা: সম্পর্কে আপত্তিকর পোস্ট করায় এক হিন্দু যুবককে আটক করা হয়েছে। শনিবার দুপুরে কলেজ পড়ুয়া কৌশিক রায় ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে আপত্তিকর ওই পোস্ট দেয়ার পর বিষয়টি এলাকায় ক্ষোভের সৃষ্টি করে। পরে তাকে আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে।

আটক যুবক দোয়ারাবাজার উপজেলার আমবাড়ী বাজারের কৃপাসিন্ধু রায় ভানুর ছেলে।

স্থানীয়রা জানায়, ফেসবুকে পোস্ট দেয়ার কিছুক্ষণের মধ্যেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি উত্তপ্ত দেখে তার বাবা পুলিশকে খবর দিয়ে নিজেই ছেলেকে পুলিশের হাতে সোপর্দ করেন।

এ দিকে ওই পোস্টকে কেন্দ্র করে স্থানীয়রা অভিযুক্ত কৌশিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আমবাড়িবাজারে বিক্ষোভ মিছিল বের করেন। সংহিতা ও অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে পুলিশ, র‌্যাবসহ উপজেলা প্রশাসনের লোকজন বিকেল থেকেই আমবাড়ি বাজারে অবস্থান করে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, পোস্টদাতাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। যাতে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয় এজন্য প্রশাসন তৎপর রয়েছে।


আরো সংবাদ



premium cement