০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন : হয়নি মামলা, নেই গ্রেফতার

নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন : হয়নি মামলা, নেই গ্রেফতার -

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম রাহাত খুনের ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। পাশাপাশি এই ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতারও করতে পারেনি পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার এ তথ্যটি জানান।

তিনি বলেন, রাহাত হত্যার কিলিং মিশনে দু’জন অংশ নেন। তাদেরকে চিহ্নিত করা হয়েছে। নাম জানতে চাইলে তিনি নাম প্রকাশ করতে রাজি হননি।

সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, চিহ্নিত দুজনের একজন হলেন দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকার সিলাম পশ্চিম পাড়ার আব্দুস সালামের ছেলে সামসুদ্দোহা সাদী (২০), অপরজন একই এলাকার জামাল মিয়ার ছেলে তানভীর আহমদ (১৯)। এর মধ্যে সাদী দক্ষিণ সুরমা কলেজের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ও সিলেট ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের কর্মী বলে জানা গেছে। এদিকে ঘটনার পর সাদী ও তানভীর গা ঢাকা দিয়েছে। পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান চিহ্নিত করতে কাজ করছে।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আরিফুল ইসলাম রাহাত (১৮) ও চাচাতো ভাই রাফি প্রাইভেটে যাওয়ার উদ্দেশে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে রাহাত চাচাতো ভাইকে দক্ষিণ সুরমা কলেজের গেটে রেখে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান। দুপুর সোয়া ১২টার কাজ শেষে ক্যাম্পাস থেকে বের হওয়ার সময় কলেজের মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে সাদী ও তানভীর সিলভার রঙ্গের একটি মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাহাতকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।

দেখুন:


আরো সংবাদ


১০ মাসেই চা উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়ালো বাংলাদেশ ‘জরুরি প্রয়োজন ছাড়া দক্ষিণ আফ্রিকা প্রবাসী কেউ দেশে না আসাই ভালো’ গ্রিন ইউনিভার্সিটিতে সশরীরে ক্লাস শুরু কক্সবাজার বিমানবন্দরে গরুর মৃত্যু নিয়ে রহস্য কাটেনি সংক্রমণে ডেল্টাকেও ছাপিয়ে যেতে পারে ওমিক্রন : দক্ষিণ আফ্রিকার বিশেষজ্ঞদের আশঙ্কা গাজীপুরে সাবেক মেয়র সমর্থকদের ওপর হামলা ও ভাঙ্গচুর পঞ্চসারে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় মামলা এইডস রোগীর কী চিকিৎসা আছে বাংলাদেশে? কলেজ ছাত্রের রগকাটা লাশ উদ্ধার ইউক্রেনে আগ্রাসন চালালে রাশিয়াকে চড়া মূল্য দিতে হবে : ন্যাটো প্রধান নারী জাগরণের অগ্রদূত হিসেবে কাজ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় : আইনমন্ত্রী

সকল