২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন : হয়নি মামলা, নেই গ্রেফতার

নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন : হয়নি মামলা, নেই গ্রেফতার -

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম রাহাত খুনের ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। পাশাপাশি এই ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতারও করতে পারেনি পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার এ তথ্যটি জানান।

তিনি বলেন, রাহাত হত্যার কিলিং মিশনে দু’জন অংশ নেন। তাদেরকে চিহ্নিত করা হয়েছে। নাম জানতে চাইলে তিনি নাম প্রকাশ করতে রাজি হননি।

সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, চিহ্নিত দুজনের একজন হলেন দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকার সিলাম পশ্চিম পাড়ার আব্দুস সালামের ছেলে সামসুদ্দোহা সাদী (২০), অপরজন একই এলাকার জামাল মিয়ার ছেলে তানভীর আহমদ (১৯)। এর মধ্যে সাদী দক্ষিণ সুরমা কলেজের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ও সিলেট ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের কর্মী বলে জানা গেছে। এদিকে ঘটনার পর সাদী ও তানভীর গা ঢাকা দিয়েছে। পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান চিহ্নিত করতে কাজ করছে।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আরিফুল ইসলাম রাহাত (১৮) ও চাচাতো ভাই রাফি প্রাইভেটে যাওয়ার উদ্দেশে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে রাহাত চাচাতো ভাইকে দক্ষিণ সুরমা কলেজের গেটে রেখে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান। দুপুর সোয়া ১২টার কাজ শেষে ক্যাম্পাস থেকে বের হওয়ার সময় কলেজের মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে সাদী ও তানভীর সিলভার রঙ্গের একটি মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাহাতকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।

দেখুন:

আরো সংবাদ



premium cement
নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল