২৫ মে ২০২২
`

জাফলংয়ে আধিপত্য নিয়ে সংঘর্ষ, আহত ১০


সিলেটের জাফলংয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। রোববার বেলা ১১টার দিকে জাফলং চা-বাগান এলাকায় এই সংঘর্ষ হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে ডাউকি নদীর আধিপত্য নিয়ে স্থানীয় আলিম উদ্দিন ও ফয়জুল ইসলামের মধ্যে বিরোধ চলছে। এ নিয়ে কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটে। সম্প্রতি আলিম উদ্দিন একটি মামলায় কারাগারে রয়েছেন।

রোববার আলিমের পক্ষের লোকজন তার মুক্তি দাবিতে জাফলং সেতুতে মানববন্ধন করতে যান। মানববন্ধনে বক্তারা প্রতিপক্ষ ফয়জুলের নামে অশালীন মন্তব্য ও শ্লোগান দিলে ফয়জুলের পক্ষের লোকজন বাধা দেন। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পরিস্থিতি শান্ত করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।


আরো সংবাদ


premium cement
মালিক-সমিতির দ্বন্দ্বে বরগুনার-পটুয়াখালী রুটে বাস চলাচল বন্ধ করোনাকালে মদের পার্টি : প্রচণ্ড চাপে ব্রিটিশ প্রধানমন্ত্রী চাকরিচ্যুত করায় মামাতো ভাইয়ের ৮৮ ভরি স্বর্ণ লুটের অভিযোগে গ্রেফতার ২ গজারিয়ায় একসাথে ৩ কন্যাসন্তানের জন্ম, আজীবন ফ্রি চিকিৎসা ঢাবি প্রশাসন বিমাতার মতো আচরণ করছে : ঢাবি ছাত্রদল মঠবাড়িয়ায় পাওনা টাকার জন্য প্রতিবন্ধী শিশুকে আটকে রাখে ভাবি ভালুকায় গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার মিসরীয়দের গাছের পাতা খেতে বললেন প্রেসিডেন্ট সিসি এমসি কলেজের হল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার দিনাজপুরে ঘুষের টাকাসহ সরকারি কর্মকর্তা আটক ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষের ঘটনায় ৪ শ’ জনের বিরুদ্ধে মামলা

সকল