২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খাদে পড়ে বাসের ৩০ যাত্রী হতাহত

খাদে পড়ে বাসের ৩০ যাত্রী হতাহত - ছবি : নয়া দিগন্ত

সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি বাস দিরাই-মদনপুর সড়কের দেবগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩০ জন হতাহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ ও দিরাই হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি বাস দেবগ্রামের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় বাসে থাকা যাত্রীরা বের হতে সক্ষম হন। এ ঘটনায় বাসে থাকা অন্তত ৩০ জন যাত্রী আহত হন। কয়েকজন যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় তাদের সুনামগঞ্জ ও দিরাই হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর পর বাসের চালক ও হেলপার পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী ফয়ছল মিয়া জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দেবগ্রাম এলাকায় একটি খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় বাস থেকে যাত্রীদের উদ্ধার করা হয়। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তাদির হোসেন বলেন, বাস খাদে পড়ে অনেকেই আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল