২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে প্রাইভেটকার-পিকআপ সংঘর্ষে শিশুসহ নিহত ২

সিলেটে প্রাইভেটকার-পিকআপ সংঘর্ষে শিশুসহ নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেটকার ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিংয়ে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো: লুৎফর রহমান।

নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান আহমদ (১)। আরিয়ানের বাবার নাম আবুল হাসনাত।

এ ঘটনায় আহতরা হলেন- নিহত শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫), তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেটকার চালক নাসির উদ্দিন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি পিকআপভ্যানের সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক স্থানীয়রা সবাইকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া আহত চারজনকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ জানান, দুর্ঘটনার পর পিকআপভ্যানের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement