২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘করোনাকে জয় করতে হবে’

‘করোনাকে জয় করতে হবে’ - ছবি- নয়া দিগন্ত

সুনামগঞ্জের জামালগঞ্জে করোনা পরিস্থিতি পরিদর্শন করলেন বাংলাদেশ সেনাবাহিনীর সিলেট ডিভিশনের ১১ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল মো: মেসবাহ উদ্দিন আহমেদ। শুক্রবার দুপুরে উপজেলার বাজার ও বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করেন তিনি।

তিনি করোনা মহামারীকে ভয় না করে জয় করতে সকলকে লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জনগণের কল্যাণে সবসময় নিবেদিতভাবে কাজ করছে ও পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন লে. কর্নেল চৌধুরী নাবিদ মঞ্জুর মোর্শেদ ৪০ বীর অধিনায়ক, ক্যাপটেন মো: ইলিয়াস ফেরদৌস টহল অধিনায়ক, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অলিদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল আলমসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

পরিদর্শন শেষে ব্রিগেডিয়ার জেনারেল মো: মেসবাহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, জামালগঞ্জ উপজেলার মানুষ শান্তিপ্রিয়। করোনা পরিস্থিতিতে সরকার প্রণীত স্বাস্থ্যবিধি ও লকডাউনের নিয়ম-কানুন মেনে চলায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, আগের চেয়ে জনগণের মাঝে সচেতনতা বাড়ছে। আমরা যৌথ বাহিনীর সকল সদস্য একসাথে সঠিকভাবে মাঠে কাজ করছি। তবে করোনা পরিস্থিতি সার্বিক উন্নতির লক্ষে সকলকে নিয়মকানুন আরো সঠিকভাবে মেনে চলতে হবে।

পরিদর্শন শেষে সেনাবাহিনীর পক্ষ থেকে স্থানীয় হতদারিদ্র্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল