২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

‘করোনাকে জয় করতে হবে’

‘করোনাকে জয় করতে হবে’ - ছবি- নয়া দিগন্ত

সুনামগঞ্জের জামালগঞ্জে করোনা পরিস্থিতি পরিদর্শন করলেন বাংলাদেশ সেনাবাহিনীর সিলেট ডিভিশনের ১১ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল মো: মেসবাহ উদ্দিন আহমেদ। শুক্রবার দুপুরে উপজেলার বাজার ও বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করেন তিনি।

তিনি করোনা মহামারীকে ভয় না করে জয় করতে সকলকে লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জনগণের কল্যাণে সবসময় নিবেদিতভাবে কাজ করছে ও পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন লে. কর্নেল চৌধুরী নাবিদ মঞ্জুর মোর্শেদ ৪০ বীর অধিনায়ক, ক্যাপটেন মো: ইলিয়াস ফেরদৌস টহল অধিনায়ক, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অলিদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল আলমসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

পরিদর্শন শেষে ব্রিগেডিয়ার জেনারেল মো: মেসবাহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, জামালগঞ্জ উপজেলার মানুষ শান্তিপ্রিয়। করোনা পরিস্থিতিতে সরকার প্রণীত স্বাস্থ্যবিধি ও লকডাউনের নিয়ম-কানুন মেনে চলায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, আগের চেয়ে জনগণের মাঝে সচেতনতা বাড়ছে। আমরা যৌথ বাহিনীর সকল সদস্য একসাথে সঠিকভাবে মাঠে কাজ করছি। তবে করোনা পরিস্থিতি সার্বিক উন্নতির লক্ষে সকলকে নিয়মকানুন আরো সঠিকভাবে মেনে চলতে হবে।

পরিদর্শন শেষে সেনাবাহিনীর পক্ষ থেকে স্থানীয় হতদারিদ্র্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)