২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিরাইয়ের বাংলাবাজারে ভয়াবহ আগুন, ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি

দিরাইয়ের বাংলাবাজারে ভয়াবহ আগুন, ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের দিরাই উপজের রফিনগর ইউনিয়নের বাংলাবাজার ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১০টায় এ আগুনে ৮টি দোকান ঘর পুড়ে আনুমানিক দু'কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান বাজারের ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা আরো জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাজার মসজিদ-সংলগ্ন মার্কেটে আগুন দেখতে পান তারা। তাৎক্ষণিকভাবে ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু তবুও আশেপাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে।এরপর আশপাশের বিভিন্ন গ্রাম থেকে মানুষ বাজারে এসে প্রাণপণ চেষ্টা করে ২ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে শেষ রক্ষা হয়নি, এর মধ্যেই বড় বড় ৮টি দোকান ঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজুয়ান খাঁন জানান, দিরাই উপজেলার সবচেয়ে বড় বাজার হচ্ছে বাংলাবাজার। বাজারে বিভিন্ন এলাকার ব্যবসায়ীরা এসে ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন। ঠিক কার ঘর থেকে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে কিছুই বলতে পারছি না। নিমিষের মধ্যে বাজারের দক্ষিণ পাশের সব দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এলাকাবাসী ও
বাজারের ব্যবসায়ীরা জীবনের ঝুঁকি নিয়ে আগুন নেভানোর প্রাণপণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনলেও ক্ষয়ক্ষতি এড়ানো সম্ভব হয়নি। সব প্রতিষ্ঠিত ব্যবসায়ীর ঘর পুড়েছে। এতে আনুমানিক দু'কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো মানুষের ক্ষয়ক্ষতি খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল