১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শ্রীমঙ্গলে মেছো বিড়াল উদ্ধার

উদ্ধার হওয়া মেছো বিড়াল - ছবি - নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আহত অবস্থায় একটি মেছো বিড়াল উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নোয়াগাও এলাকা থেকে বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক সজল দেব মেছো বিড়ালটি উদ্ধার করেন।

তিনি জানান, সকালে মোবাইল ফোনে সংবাদ আসে নোয়াগাওনাথ বাড়ির পাশে ধান ক্ষেতে একটি বাঘ বসে আছে। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে চলে যান। যাওয়ার পর দেখতে পান বাঘ নয়, একটি মেছো বিড়াল ধান ক্ষেতের মধ্যে অসুস্থ অবস্থায় বসে আছে। পরে তিনি মেছো বিড়ালটিকে উদ্ধার করে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন এ নিয়ে আসেন এবং প্রাথমিক চিকিৎসা প্রদান করে বিষয়টি বন বিভাগকে অবহিত করেন।

সজল দেব বলেন, ‘মেছো বিড়ালটির অবস্থা দেখে মনে হচ্ছে, কোমরে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছে। হতে পারে সড়ক দুর্ঘটনায় অথবা কেউ কোমরে আঘাত করেছে। সুস্থ হলে লাউয়াছড়া বনে বিড়ালটিকে অবমুক্ত করা হবে।’


আরো সংবাদ



premium cement
১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার!

সকল