১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
হিন্দু পল্লীতে হামলা

জামিনে মুক্ত আলোচিত যুবলীগ নেতা স্বাধীন মেম্বার

যুবলীগ নেতা ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীন - ছবি নয়া দিগন্ত

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হিন্দু পল্লীতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আলোচিত যুবলীগ নেতা ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ওয়াহিদুজ্জামান শিকদার এ জামিন মঞ্জুর করেন। জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম।

জানা যায়, গত ১৭ মার্চ বুধবার শাল্লার নোয়াগাঁও গ্রামের এক হিন্দু যুবকের ফেসবুকে পোস্টকে কেন্দ্র করে নোয়াগাঁও গ্রামে হামলা ও ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় ১৮ মার্চ সন্ধ্যায় থানায় পৃথক দু’টি মামলা করা হয়। নোয়াগাঁও গ্রামবাসীর পক্ষে মামলাটি করেন গ্রামের বাসিন্দা হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল। এই মামলায় ৫০ জনের নাম উল্লেখ ও এক হাজার ৫০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

অপর মামলাটি করেন থানার এস আই আব্দুল করিম। পুলিশের মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়। মামলায় প্রধান আসামি করা হয় দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ইউপি সদস্য নাচনী গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম স্বাধীন মিয়াকে। তিনি ওই ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল