১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীদের ২ মাস বেতন বন্ধ

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বেতন দু’মাস ধরে বন্ধ রয়েছে। ফলে কর্মকর্তা-কর্মচারীরা তাদের পরিবার নিয়ে দুর্ভোগের শিকার হচ্ছেন। কবে বেতন পাবেন তা কেউ জানেন না।

উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা-কর্মচারীদের গত মে মাসের ও এপ্রিল মাসের বেতন বন্ধ রয়েছে। জুন মাসেও বেতন পাবেন কি না তা নিশ্চিত নন কর্মকর্তা-কর্মচারীরা।

এর কারণ হিসেবে জানা যায়, ইএফটি ফরম পূরণ না হওয়ায় বেতন আটকে আগে। এখন অনলাইনে সবার বেতনের কাজ চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরো জানায়, চলতি বছর জানুয়ারি মাসের বেতন ফেব্রুয়ারিতে ও ফেব্রুয়ারি মাসের বেতন মার্চে পাওয়ার কথা। কিন্তু সরকারিভাবে বাজেট না থাকার কারণে বেতন হয়নি। এর কোনো সুরাহা হচ্ছিল না। এ নিয়ে সংবাদ প্রকাশিত হলে ঈদুল ফিতরের আগে দু’মাসের বেতন ও ঈদ বোনাস পান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, বেতনেই আমাদের সংসার চলে। বেতন বন্ধ থাকায় কষ্টের মধ্য দিয়ে দিন পার করছি। এই বেতন দিয়েই আমাদের পুরো সংসারের খরচ চলে। এখন দু’মাস পার হয়ে জুন মাসের ১৮ তারিখ পার হয়ে যাচ্ছে, কোনো খবর নেই বেতনের।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: সৈয়দ আহমদ শাফী জানান, বেতন-ভাতা পাওয়ার জন্য আমি চেষ্টা করছি। ইলেক্টিক ফান্ড টান্সফার ফরম পূরণ হওয়ার পর সবাই বেতন পাবেন। কাজ চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল