২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গৃহবধূকে এসিড নিক্ষেপের মামলায় স্বামী-শ্বশুর গ্রেফতার

- প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুরে গৃহবধূকে এসিড নিক্ষেপের মামলায় স্বামী-শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার হবিগঞ্জ সদর উপজেলার লুকরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার রতনপুর গ্রামের শাহজাহান জুনাইদ (২৫) ও তার বাবা লিয়াকত আলী (৫০)।

মামলার সূত্রে জানা যায়, গত ২৫ মে উপজেলার রতনপুর গ্রামের লিয়াকত আলী ছেলে শাহজাহান জুনাইদ যৌতুকের দাবিতে তার স্ত্রী রাফিয়া খাতুনকে (২২) এসিড নিক্ষেপ করে। এতে রাফিয়ার মুখ ঝলসে যায়। এ ঘটনায় রাফিয়া ৩১ মে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জেলা ও দায়রা জজ আদালতে স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আসামি করে একটি মামলা করেন। আদালত মামলাটিকে আমলযোগ্য অপরাধ হিসেবে গণ্য করে মাধবপুর থানাকে এফ আই আরের আদেশ দেন।

গ্রেফতার দুই আসামিকে দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে পাঠানো হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল