১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেঝেতে মা ও ছেলে-মেয়ের গলা কাটা লাশ

মেঝেতে মা ও ছেলে-মেয়ের গলা কাটা লাশ -

গোয়াইনঘাটের পল্লীতে একই পরিবারের মা, ছেলে ও মেয়েসহ তিনজনের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশে গুরুতর আহত অবস্থায় পড়ে ছিলেন বাবা। মঙ্গলবার ভোর রাতে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি (বড়নগর) দক্ষিণ পাড়া গ্রামে আব্দুর রবের ছেলে হিফজুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্দুর রবের ছেলে হিফজুর রহমানের স্ত্রী আলেমা (৩২), ছেলে মিজান (৮) ও মেয়ে আনিকা (৩) এবং গুরুতর আহত হলেন নিহত আলেমার স্বামী হিফজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, হিফজুর রহমান তার স্ত্রী ও সন্তানদের নিয়ে মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমান। বুধবার সকালে হিফজুর রহমান ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা এসে ঘরে তিনজনের গলা কাটা লাশ দেখতে পান। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে গোয়াইনঘাট থানা পুলিশকে খবর দিলে অফিসার ইনচার্জ গোয়াইনঘাট মো: আব্দুল আহাদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় চেয়্যারমান আমিনুর রহমান জানান, খবর শুনে এখানে চলে আসি। নিহতদের উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত হিফজুর রহমানকে দ্রুত সিওমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে চলে আসেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ বাড়িতে রয়েছে এবং পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল