৩০ জুলাই ২০২১
`

মেঝেতে মা ও ছেলে-মেয়ের গলা কাটা লাশ

মেঝেতে মা ও ছেলে-মেয়ের গলা কাটা লাশ -

গোয়াইনঘাটের পল্লীতে একই পরিবারের মা, ছেলে ও মেয়েসহ তিনজনের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশে গুরুতর আহত অবস্থায় পড়ে ছিলেন বাবা। মঙ্গলবার ভোর রাতে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি (বড়নগর) দক্ষিণ পাড়া গ্রামে আব্দুর রবের ছেলে হিফজুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্দুর রবের ছেলে হিফজুর রহমানের স্ত্রী আলেমা (৩২), ছেলে মিজান (৮) ও মেয়ে আনিকা (৩) এবং গুরুতর আহত হলেন নিহত আলেমার স্বামী হিফজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, হিফজুর রহমান তার স্ত্রী ও সন্তানদের নিয়ে মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমান। বুধবার সকালে হিফজুর রহমান ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা এসে ঘরে তিনজনের গলা কাটা লাশ দেখতে পান। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে গোয়াইনঘাট থানা পুলিশকে খবর দিলে অফিসার ইনচার্জ গোয়াইনঘাট মো: আব্দুল আহাদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় চেয়্যারমান আমিনুর রহমান জানান, খবর শুনে এখানে চলে আসি। নিহতদের উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত হিফজুর রহমানকে দ্রুত সিওমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে চলে আসেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ বাড়িতে রয়েছে এবং পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।



আরো সংবাদ