২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ওসমানীনগরে বসত ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

- প্রতীকী ছবি

সিলেটের ওসমানীনগরে বসত ঘরের তীরের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধূ সাজনা বেগমের (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাহ্মনগ্রাম গ্রামের অটোরিকশাচালক মিজানুর রহমানের স্ত্রী ও একই উপজেলার তাজপুর ইউনিয়নের ষাইটদা গ্রামের মৃত আছন আলীর মেয়ে।

জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে সাজনা বেগমের শিশুর কান্না শুনে বাড়ির লোকজন দরজায় ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া শব্দ পাননি। একপর্যায়ে একটি ছিদ্র দিয়ে দেখেন, ঘরের তীরের সাথে সাজনা ঝুলে রয়েছেন।

বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে সাজনার লাশ তীর থেকে নামান। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সাজনার স্বামী মিজানুর রহমান বলেন, আমি অটোরিকশা গ্যাস আনতে ভোরে সিলেট চলে যাই। সিজারে সন্তান জন্মদানের পর থেকে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এজন্য ডাক্তারের তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) শ্যামল বণিক বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন এলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল