১৬ জুন ২০২১
`
শাল্লায় হিন্দুপল্লীতে হামলা

আওয়ামী লীগ নেতাসহ আরো ৫ জন গ্রেফতার

আওয়ামী লীগ নেতাসহ আরো ৫ জন গ্রেফতার - ফাইল ছবি

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাওগ্রামের বাড়িঘরে হামলা ও ভাংচুরের মামলায় আওয়ামী লীগের ওয়ার্ড সেক্রেটারিসহ আরো পাঁচজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার বিকেলে দিরাই বাজারের সেন মার্কেট থেকে সরমঙ্গল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি আব্দুল হান্নানকে গ্রেফতার করা হয়। তিনি ধনপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে। এ সময় একই গ্রামের সোয়েব মিয়ার ছেলে রফিক মিয়াকেও গ্রেফতারকরে ডিবি পুলিশ।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে ধনপুর চন্ডিপুর নাচনী গ্রামের অভিযান চালিয়ে আরো আপন দুই ভাইসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। সুনামগঞ্জ ডিবি পুলিশের ওসি ইকবাল বাহারের নেতৃত্বে অভিযানে গ্রেফতারকৃতরা হলেন ইউসুফ আলীর ছেলে আবুল কাশেম ও আব্দুর রাকিব, গিয়াস উদ্দিনের ছেলে রাসেল মিয়া। এর আগে হিন্দুপল্লীতে হামলায় স্থানীয় যুবলীগ সভাপতি ও ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীনসহ অর্ধশত আসামি গ্রেফতার করেছে আইন শৃঙ্খলাবাহিনী।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান আসামিদের গ্রেফতারে সত্যতা নিশ্চিত করে বলেন, আলোচিত ঘটনায় দায়েরকৃত মামলা ডিবি পুলিশ তদন্ত করছে।

উল্লেখ্য, শাল্লার নোয়াগাও গ্রামের হামলা, লুটপাট ও ভাংচুরের ঘটনায় শাল্লা থানায় দু’টি মামলা হয়। পরে আরেকটি মামলা হয় সুনামগঞ্জ আদালতে।



আরো সংবাদ