২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিশুদের ঝগড়া নিয়ে বাগবিতণ্ডা, স্বামী-স্ত্রীকে হত্যা

শিশুদের ঝগড়া নিয়ে বাগবিতণ্ডা, স্বামী-স্ত্রীকে হত্যা - ছবি - সংগৃহীত

সুনামগঞ্জের জামালগঞ্জে শিশুদের ঝগড়া কেন্দ্র করে প্রতিপক্ষ চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮ টায় জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের আলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, আলিপুর গ্রামের আলমগীর হোসেন (৩২) ও তার স্ত্রী মুর্শেদা বেগম(২৮)।

পুলিশ ও স্থানীয় সুএে জানা য়ায়, শিশুদের ঝগড়া কেন্দ্র করে রোববার রাত প্রায় সাড়ে ৮ টার দিকে আলিপুর গ্রামের আলমগীর ও তার চাচতো ভাই রাসেলের মধ্যে বাগবিতণ্ডা হয়। পড়ে এক পর্যায়ে রাসেল উত্তেজিত হয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে চাচাতো ভাই আলমগীর ও তার স্ত্রীক মুর্শেদা কে কুপিয়ে জখম করে।

স্থানীয়রা ঘটনাস্থল আসলে রাসেল পালিয়ে যায়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রী দু’জনকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল আলম জানান, দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এই ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি। নিহতের স্বজনরা জানান এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement