২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মৌলভীবাজারে সোয়া কোটি টাকার ভারতীয় চোরাই পণ্য আটক

মৌলভীবাজারে সোয়া কোটি টাকার ভারতীয় চোরাই পণ্য আটক - ছবি- সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গল সীমান্ত এলাকা থেকে প্রায় এক কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা ও সানগ্লাস জব্দ করেছে মৌলভীবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসবয় পণ্যগুলো বহনকরী পিকআপভ্যান ও এর চালককে আটক করা হয়েছে। ভারতীয় পণ্যগুলো সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে নিয়ে এসেছে চোরা কারবারিরা।

শুক্রবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার এ তথ্য জানান।

শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখা শ্রীমঙ্গলের রাজঘাট ইউনিয়নের ভারতীয় সীমান্ত এলাকার বিদ্যাবিলের মংলাম থেকে পণ্যগুলো জব্দ করে। আটককৃত ৯৩২টি কার্টুনে ১৮ হাজার ৯৫২ পিস ভারতীয় চশমা ও সানগ্লাস রয়েছে।

পুলিশ আরো জানায়, জব্দ করা মালামালের বাজার মূল্য প্রায় সোয়া কোটি টাকা। পণ্যগুলো বহন করা পিকাআপভ্যানটিও জব্দ করা হয়েছে। তবে কোনো চোরা কারবারিকে আটক করতে পারেনি পুলিশ। এ ব্যাপারে পুলিশের বক্তব্য, তাদের উপস্থিতি টের পেয়ে চোরা কারবারিরা পালিয়ে গেছে। তবে গাড়িচালক মো: শুভকে (২০) আটক করা হয়েছে।

আটক পিকআপচালক ও জব্দ মালামাল আদালতে চালান দেয়া হবে। জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল