১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে ১২ লাখ টাকার গাঁজাসহ পিকআপ জব্দ, আটক নেই

শায়েস্তাগঞ্জে ১২ লাখ টাকার গাঁজাসহ পিকআপ জব্দ, আটক নেই - ছবি- সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ফার্নিচারভর্তি পিকআপে ১২ লাখ টাকার গাঁজা পাচার করার সময় আটক করেছে র‌্যাব। একইসাথে কাঠ ও পিকআপভ্যানটি জব্দ করা হলেও পিকআপের চালক ও গাঁজা পাচারকারীকে আটক করা যায়নি বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

বৃহস্পতিবার বিকেলে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় গোপন সংবাদদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল। এ সময় পিকআপভর্তি ফার্নিচারের ভেতরে বিশেষ কৌশলে গাঁজা পাচার কালে ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ছাড়া পাঁচটি কাঠের ফার্নিচার ও একটি পিকআপ গাড়িও জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, বৃহস্পতিবার চুনারুঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে গাঁজা পাচারকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মহাসড়ক মোড় থেকে একটি পিকআপভ্যানে পাঁচটি কাঠের ফার্নিচার আটক করা হয়। আটককালে পিকআপভ্যানের চালক ও গাঁজার মালিক পালিয়ে যায়।

পরে ফার্নিচারের ভেতরে বিশেষ পন্থায় প্যাকেট করে লুকিয়ে রাখা ১২০ প্যাকেট গাঁজা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের মৃত সিদ্দিক আলীর ছেলে মনা মিয়া (২৬) এ বিপুল পরিমাণ গাঁজা ঢাকায় বিক্রি করার পর ডেলিভারি দিতে যাচ্ছিলেন বলে র‌্যাবের দাবি। র‌্যাব বলছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে।


আরো সংবাদ



premium cement