২০ জুন ২০২১
`

তাহিরপুরে গ্রাম পুলিশকে ছুরিকাঘাতে হত্যা

তাহিরপুরে গ্রাম পুলিশকে চুরিকাঘাতে হত্যা - ছবি- নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গ্রাম পুলিশকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে নিজ বাড়িতে তিনি হত্যার শিকার হন।

নিহত গ্রাম পুলিশের নাম আব্দুর রউফ (৫০)। তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়োখারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিজ বাড়ির উঠানে রাত ৩টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা আব্দুর রউফের বুকে ছুরি মারে। তার চিৎকার শুনে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুর রউফ।

খবর পেয়ে তাহিরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আক্তার, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ তরফদারসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার জানান, খবর পেয়েই ঘটনাস্থলে এসেছি। এই ঘটনার সিআইডি ক্রাইমসিন সিলেট থেকে একটি দল ঘটনাস্থল পরিদর্শনে আসছে। তারা বিষয়টি খতিয়ে দেখবে।



আরো সংবাদ


করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ ৪ দিনের রিমান্ডে মাহজাবিন ‘মোটরচালিত রিকশা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার’ যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫ ‘আগ্রাসীদের মুখপাত্র হিসেবে কাজ করছে জাতিসঙ্ঘ’

সকল