১৪ মে ২০২১
`

বানিয়াচংয়ে বজ্রপাতে দুই নারীর মৃত্যু

লক্ষীরাণী সরকারের লাশ - ছবি নয়া দিগন্ত

বানিয়াচংয়ে হাওড়ে ও বাড়িতে কাজ করা অবস্থায় বজ্রপাতে দুই নারীর মৃত্যু হয়েছে।

জানা যায়, মঙ্গলবার বানিয়াচং উপজেলা সদরের দত্তপাড়া গ্রামের জতিস সরকারের স্ত্রী লক্ষীরাণী সরকার (৪০) গ্রামের হাওড়ে ধান কুড়াতে যান।

সন্ধ্যার দিকে হাওড়ে ভানু হাজীর পুকুরপার এলাকার জমিতে ধান কুড়ানোরত অবস্থায় বজ্রপাতে তার মৃত্যু হয়। মৃত লক্ষীরাণী সরকার দুই ছেলে ও এক মেয়ের মা।

একই সময়ে উপজেলার পল্লীতে বলাকীপুর গ্রামে বাড়ির কাজ করা অবস্থায় বজ্রপাতে অর্জুন রবিদাসের মেয়ে করমতি রবিদাস (১৬) আহত হয়। পরে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বানিয়াচং উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩১)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭০৭)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭০)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫১)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)