২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৭ মামলা

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৭ মামলা - ফাইল ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে সাতটি মামলায় চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মিনহাজুল ইসলাম উপজেলার সুতাং বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করা ও মাস্ক না পরায় করায় সংক্রমণ রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন, ২০১৮-এর-২৫ (২) ধারায় সাতটি মামলায় চার হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: মিনহাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধিতে সরকার কঠোর অবস্থানে। স্বাস্থ্যবিধি লঙ্ঘন ও নিষেধাজ্ঞা অমান্য করায় জেল জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (এসআই) মো: জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল