১১ মে ২০২১
`

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৭ মামলা

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৭ মামলা - ফাইল ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে সাতটি মামলায় চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মিনহাজুল ইসলাম উপজেলার সুতাং বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করা ও মাস্ক না পরায় করায় সংক্রমণ রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন, ২০১৮-এর-২৫ (২) ধারায় সাতটি মামলায় চার হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: মিনহাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধিতে সরকার কঠোর অবস্থানে। স্বাস্থ্যবিধি লঙ্ঘন ও নিষেধাজ্ঞা অমান্য করায় জেল জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (এসআই) মো: জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)