২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৭ মামলা

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৭ মামলা - ফাইল ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে সাতটি মামলায় চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মিনহাজুল ইসলাম উপজেলার সুতাং বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করা ও মাস্ক না পরায় করায় সংক্রমণ রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন, ২০১৮-এর-২৫ (২) ধারায় সাতটি মামলায় চার হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: মিনহাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধিতে সরকার কঠোর অবস্থানে। স্বাস্থ্যবিধি লঙ্ঘন ও নিষেধাজ্ঞা অমান্য করায় জেল জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (এসআই) মো: জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল