১১ মে ২০২১
`

সৌদি আরবে ছাদ থেকে পড়ে প্রবাসী নির্মাণশ্রমিকের মৃত্যু

সৌদি আরবে ছাদ থেকে পড়ে প্রবাসী নির্মাণশ্রমিকের মৃত্যু - ফাইল ছবি

সৌদি আরবে নির্মাণাধীন ভবনের পাঁচতলার ছাদ থেকে পড়ে আব্দুল হক মিয়া (৫৫) নামে প্রবাসী এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার বাংলাদেশ সময় ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নন্দীপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। বাড়িতে আব্দুল হক মিয়ার বৃদ্ধা মা, স্ত্রী ও চার মেয়ে রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে শোকে কাতর পরিবারের লোকজন।

পারিবারিক সূত্রে জানা গেছে, নির্মাণশ্রমিক হিসেবে আব্দুল হক মিয়া ২০-২৫ বছর আগে সৌদি আরবে যান। এর মধ্যে বেশ কয়েকবার দেশে এসেছিলেন। চলতি বছর দেশে ফিরে স্বজনদের সাথে ঈদ উদযাপন করার কথা ছিল তার। আগামী ২১ এপ্রিল দেশে ফেরার জন্য তিনি টিকেটও করেছিলেন। কিন্তু এর চার দিন আগে কর্মরতবস্থায় পঞ্চমতলার ওপর থেকে নিচে সিঁড়িতে পড়ে যান তিনি। এতে তার মাথা থেতলে যায়। সাথে সাথে জেদ্দা হাসপাতালে নেয়ার পর দিন তার মৃত্যু হয়।

তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন নিহতের চাচাতো ভাই মো: সাহিবুর রহমান।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)