২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নিখোঁজের ২২ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ২২ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার - ফাইল ছবি

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২২ ঘণ্টা পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবরি দল তার লাশ উদ্ধার করা।

নিহত ওই যুবকের নাম কবির মিয়া (৪০)। তিনি উপজেলার করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মনহর আলী ওরফে মনু মিয়ার ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো কবির মিয়া বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাড়ির পাশে সুরমা নদীতে গোসল করতে যান। তার সাথে আরো অনেকেই গোসলে যান। মানসিক ভারসাম্যহীন কবির মিয়া সাঁতার কেটে মাঝ নদীতে চলে যান। সেখানেই ডুব দিয়ে আর ওপরে ওঠেননি কবির। পরে অন্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। খবর পেয়ে দিরাই ফায়ার সার্ভিস দিরাই স্টেশন ইনচার্জ ইমরুল ইসলামের নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম শুরু করলেও নদীর গভীরতা বেশি হওয়ায় রাত ১০টার দিকে তারা উদ্ধার কাজ স্থগিত করে ফিরে যান। পরে শুক্রবার সকাল থেকে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাসের নেতৃত্বে ডুবুরি দল উদ্ধার কাজে নামে। একপর্যায়ে দুপুর ২টার দিকে ডুবুরি দল নদীর তলদেশ থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রুবেল আহমেদ জানান, কবির মিয়া (৪০) দাম্পত্য জীবনে এক ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক। দীর্ঘ দিন ধরে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে লাশ দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল