২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জামালগঞ্জে ট্রলির ধাক্কায় শিশু নিহত

জামালগঞ্জে ট্রলির ধাক্কায় শিশু নিহত -

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ট্রলির ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে জামালগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশটি উদ্ধার করে।

ওই শিশুর নাম মো: জিসান মিয়া (৪)। সে উপজেলার উত্তর ইউনিয়নের পূর্ব কালিপুর গ্রামের সাফায়াত হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিশুটি তাদের পূর্ব কালিপুর গ্রামের পাশে জমিতে পরিবারের লোকজনের সাথে আলু তুলতে যায়। আলু তুলে বাড়ি ফেরার পথে গ্রামের রাস্তার পাশে আসার পর পেছন থেকে একটি ট্রলি তাকে ধাক্কা দিলে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে।

জামালগঞ্জ থানার ওসি মো: সাইফুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল