১৪ এপ্রিল ২০২১
`

হবিগঞ্জে প্রতিপক্ষের কুড়ালের আঘাতে আহত যুবকের মৃত্যু

হবিগঞ্জে প্রতিপক্ষের কুড়ালের আঘাতে আহত যুবকের মৃত্যু - ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের কুড়ালের আঘাতে আহত মোহাম্মদ আলী (৪০) মারা গেছেন। শুক্রবার হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামের আব্দুল খালেকের ছেলে নিহত মোহাম্মদ আলীর সাথে তার খালাতো ভাই বাহার উদ্দিনের পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এ সময় বাহার উদ্দিনের কুড়ালের আঘাতে মোহাম্মদ আলী গুরুতর আহত হলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রাজ্জাক জানান, ঘটনার দিন একজনকে আটক করা হয়েছে। এখন হত্যা মামলা হবে।



আরো সংবাদ


রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার

সকল