২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জের শাল্লায় মোটরসাইকেল চাপায় এক পথচারী নিহত

সুনামগঞ্জের শাল্লায় মোটরসাইকেল চাপায় এক পথচারী নিহত - ফাইল ছবি

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। নিহতের নাম আক্কাস মিয়া (৫৫)। তিনি সুলতানপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার বেলা দেড়টায় উপজেলার বাহাড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আক্কাস মিয়া ঘুঙ্গিয়ারগাঁও বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে একই এলাকার বাসিন্দা অরুণ দাসের ছেলে হৃদয় দাস মোটরসাইকেল নিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আক্কাস মিয়া মাটিতে পড়ে আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সিলেট যাওয়ার পথে তিনি মারা যান।

শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। মোটরসাইকেলচালক হৃদয় দাসকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত

সকল