২০ এপ্রিল ২০২১
`

সুনামগঞ্জের শাল্লায় মোটরসাইকেল চাপায় এক পথচারী নিহত

সুনামগঞ্জের শাল্লায় মোটরসাইকেল চাপায় এক পথচারী নিহত - ফাইল ছবি

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। নিহতের নাম আক্কাস মিয়া (৫৫)। তিনি সুলতানপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার বেলা দেড়টায় উপজেলার বাহাড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আক্কাস মিয়া ঘুঙ্গিয়ারগাঁও বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে একই এলাকার বাসিন্দা অরুণ দাসের ছেলে হৃদয় দাস মোটরসাইকেল নিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আক্কাস মিয়া মাটিতে পড়ে আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সিলেট যাওয়ার পথে তিনি মারা যান।

শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। মোটরসাইকেলচালক হৃদয় দাসকে আটক করা হয়েছে।



আরো সংবাদ


মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে ক্যাস্ট্রো যুগ পরবর্তী কিউবার নতুন নেতা মিগুয়েল মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার ১ মে থেকে ভারতে ১৮ বছরের ওপরে সবাইকে টিকা, বাজারেও মিলবে ভ্যাকসিন ইরানের কুদস বাহিনীর নতুন উপ-প্রধান জেনারেল ফালাহজাদেহ

সকল