২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে বাসের সাথে সংঘর্ষে টমটমচালক নিহত

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশাটি পড়ে আছে রাস্তার পাশে। - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস ও অটোরিকশার (টমটম) সংঘর্ষে টমটমচালক আব্দুর রহমান সোহাগ (১৮) ঘটনাস্থলে নিহত হয়েছেন। তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার হাসের গাঁও গ্রামের আজিজুর রহমানের ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বাস ও শায়েস্তাগঞ্জ থেকে আসা হবিগঞ্জগামী অটোরিকশা (টমটম) ঘটনাস্থলে পৌঁছালে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক আব্দুর রহমান সোহাগ ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মুজিবুর রহমান মারাজ জানান, তিনি ঘটনাস্থলের পাশেই ছিলেন। দুর্ঘটনার সাথে সাথে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীদের খবর দেন তিনি।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত চালকের লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল