১১ মে ২০২১
`

শায়েস্তাগঞ্জে বাসের সাথে সংঘর্ষে টমটমচালক নিহত

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশাটি পড়ে আছে রাস্তার পাশে। - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস ও অটোরিকশার (টমটম) সংঘর্ষে টমটমচালক আব্দুর রহমান সোহাগ (১৮) ঘটনাস্থলে নিহত হয়েছেন। তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার হাসের গাঁও গ্রামের আজিজুর রহমানের ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বাস ও শায়েস্তাগঞ্জ থেকে আসা হবিগঞ্জগামী অটোরিকশা (টমটম) ঘটনাস্থলে পৌঁছালে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক আব্দুর রহমান সোহাগ ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মুজিবুর রহমান মারাজ জানান, তিনি ঘটনাস্থলের পাশেই ছিলেন। দুর্ঘটনার সাথে সাথে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীদের খবর দেন তিনি।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত চালকের লাশ উদ্ধার করা হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)