২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জের তাফসীর মাহফিলে আসছেন মাওলানা মামুনুল হক, তবে...

মাওলানা মামুনুল হক - ফাইল ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পুরানবাজার শাহী ঈদগাহে ৭৬তম তাফসীরুল কুরআন সম্মেলনে আগামীকাল বুধবার আসছেন হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। নানা দোলাচলের পর তাকে সরকারবিরোধী, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য না দেয়ার শর্তে মাহফিলে বক্তব্য দেয়ার অনুমতি দেয় প্রশাসন।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী আন্দোলনের নেতা মাওলানা মামুনুল হক উপজেলার পুরানবাজার তাফসীর কমিটির ৭৬তম বার্ষিক তাফসীরুল কুরআন সম্মেলনের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

এ বিষয়ে পুরান বাজার তাফসীর মাহফিল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আব্দুল মজিদ বলেন, করোনার কারণে সাত দিনের তাফসীর তিন দিন হবে। এই তাফসীর মাহফিল আমাদের ঐতিহ্যের সাথে জড়িত। প্রশানের অনুমতি নিয়েই মঙ্গলবার বিকেল থেকে তাফসীর মাহফিলে বয়ান শুরু করেছেন দেশের খ্যাতনামা মাওলানারা।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, মাওলানা মামুনুল হক তাফসীর মাহফিলে সরকারবিরোধী কোনো বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য দিবেন না শর্তে প্রশাসন থেকে অনুমতি দেয়া হয়েছে। তবে আইনশৃঙ্খলা যেন কোনো ধরনের অবনতি না ঘটে সেদিকে প্রশাসন নজর রাখছে।


আরো সংবাদ



premium cement