২৫ ফেব্রুয়ারি ২০২১
`

৩টি চোরাই গাড়িসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ১৭

৩টি চোরাই গাড়িসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ১৭ - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজার বিশেষ অভিযানে তিনটি চুরি হওয়া গাড়ি, একটি মোটরসাইকেলসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে জেলা পুলিশ। এ সময় আন্ত:জেলা গাড়ি চোর চক্রের সদস্যসহ মাদক বিক্রেতা ও বহনকারী ১৭ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গাড়ি ও মোটরসাইকেল চুরি প্রতিরোধে তিনটি প্রাইভেট গাড়ি ও একটি মোটরসাইকেলসহ গাড়ি চোর চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়েছে। তবে এ চোর চক্রের মূলহোতাকে গ্রেফতারে অভিযান চলছে। এই চোর চক্রটি চট্টগ্রাম থেকে গাড়ি চুরি করে সিলেট অঞ্চলে বিক্রি করে থাকে।

তিনি আরো বলেন, গত চার দিনে দুই শ’ ৮১ বোতল বিদেশি মদ, তিন শ’ ছয় লিটার দেশীয় মদ, ৩৯ পিস ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে জেলার সাতটি থানায় ২১টি মামলায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও আটককৃতদের থেকে চাঞ্চল্যকর হত্যা মামলা, গণধর্ষণ মামলার কিছু তথ্য জানা গেছে। পরে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

মৌলভীবাজারে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, চুরি, ছিনতাই ও ডাকাতি প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ হাসান মোহাম্মাদ নাছের, জিয়াউর রহমান ও এ বি এম মুজাহিদুল ইসলামসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



আরো সংবাদ


ক্ষমতায় গেলে পিলখানা হত্যার পুনর্বিচারের উদ্যোগ নেবে বিএনপি জনসনের টিকা এক ডোজই যথেষ্ট ভাষা দিবস উপলক্ষে নারী অধিকার আন্দোলনের আলোচনা সভা ঢাকা-নিউ জলপাইগুড়ি রুটে ট্রেন, চলবে সপ্তাহে দুদিন আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর পদত্যাগ চায় সেনাবাহিনী পিলখানা হত্যাযজ্ঞ দেশ ও জাতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ : গোলাম পরওয়ার ‘হারফি’র ৫ম আউটলেট ধানমন্ডিতে, উদ্বোধন করলেন সৌদি রাষ্ট্রদূত রুটের দুরন্ত ঘূর্ণি, ১৪৫ রানে গুটিয়ে গেল ভারত ঝালকাঠিতে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন বিএম কলেজের শিক্ষার্থীদের ৩ ঘণ্টা সড়ক অবরোধ ফারমার্স ব্যাংকের মাহবুবুল হক চিশতীর স্ত্রীর জামিন বাতিলে রুল

সকল